Uncategorized

জাপানি রিকন্ডিশন গাড়ি কেনার ক্ষেত্রে কিছু পরামর্শ

জাপানি রিকন্ডিশন গাড়ি কিনতে চাচ্ছেন। আপনার হয়তো রিকন্ডিশন গাড়ির কন্ডিশন, অকশন শীট, দাম এইগুলো সম্পর্কে ভালো ধারণা নেই। শো-রুম ঘুরে ঘুরে দেখতেছেন, একেক শো-রুম মালিক একেকরকম কথা বলতেছে। অনেক শো-রুম মালিকেরাই তাদের কাছে যা আছে সেটাই শ্রেষ্ঠ বুঝিয়ে আপনাকে তা কোনওভাবে সেই গাড়িটাই ধরিয়ে দেয়ার চেষ্টা করবে। অনেকের কাছে আবার অস্বাভাবিক দাম দেখতে পারবেন। তারা এই বাড়তি দামের পেছনে অনেক যুক্তি দাড় করাবে। শো-রুম মালিকদের এইসব কথায় বিভ্রান্ত না হয়ে, গাড়ি কিনার ক্ষেত্রে আমাদের জানাতে পারেন। হটশট অটোমোটিভ এর পক্ষ থেকে আমি নিজে আপনাকে এই ব্যাপারে ভালো পরামর্শ দিতে পারবো। ঢাকার ভেতরে হলে, প্রয়োজনে আপনার জন্য বাজেট বেস্ট গাড়ি খুঁজে দিবো ইনশাআল্লাহ।

মনে রাখবেন, রিকন্ডিশন গাড়ি ভুলেও কখনোই এক্সপার্ট ছাড়া কিনতে যাবেন না।  অনেক যাচাই-বাছাই করে রিকন্ডিশন গাড়ি কিনতে হয়। আর নতুন গাড়ি কেনার ক্ষেত্রে কখনো ড্রাইভার অথবা কোনও মেকানিক সাথে নিয়ে যাবেন না। এই কাজটা করলে আপনি চরম ভুল করবেন। নতুন গাড়ির ভালো/মন্দ, সুবিধা-অসুবিধা  সম্পর্কে সাধারণ ড্রাইভারদের তেমন কোনও ভালো জ্ঞান থাকে না। তাই তাদেরকে কখনোই এক্সপার্ট ভাবতে যাবেন না। একা না বুঝে ড্রাইভার সাথে নিয়ে গাড়ি কিনতে যাবেন, এইক্ষেত্রে ঠকার সম্ভাবনা অনেক! এইসব ক্ষেত্রেই আমরা আপনাকে সাহায্য করতে পারবো।

এছাড়াও রিকন্ডিশন গাড়ির দাম অনেক কিছুর উপর ডিপেন্ড করে। একই মডেলের গাড়ির মধ্যে দামের ব্যাপক পার্থক্য থাকতে পারে। আপনার এইসব সম্পর্কে ধারণা না থাকলে বড়সড়ো ঠকার সম্ভাবণা আছে।

যদি আপনার নতুন/অথবা রিকন্ডিশন গাড়ি কেনার চিন্তাভাবনা থাকে, তাহলে এই ব্যাপারে ইনবক্সে আমার সাথে যোগাযোগ করতে পারেন।

Back to list

Leave a Reply